শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭

প্রবাসীদের আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন সৌদি রাষ্ট্রদূত

  মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি ১০ এপ্রিল ২০২০, ০২:১২

করোনা ভাইরাস

বর্তমান করোনা ভাইরাস থেকে মক্ত থাকতে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত গোলাম মসীহ প্রবাসীদের আহবান জানিয়েছেন, তিনি করোনা মোকাবেলায় সৌদি নাগরিকের পাশাপাশি বৈধ, অবৈধ প্রবাসীদের বিনামূল্যে সাস্থ্যসেবার সুযোগ করে দেয়ায় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন করোনা মোকাবেলায় সৌদি সরকার যথেস্ট সচেতন এবং সেই লক্ষে কাজ করায় আল্লাহর অশেষ রহমতে করোনা বিস্তার করতে পারেনি, নিয়ন্ত্রণে রয়েছে।

প্রবাসী বাংলাদেশিদের বলবো আপনারা সৌদির আইন মেনে চলুন, বেলা ৩ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত কারফিউ চলাকালীন কেউ ঘরের বাহিরে যাবেন না। মুখে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, বা সাবান দিয়ে ঘন ঘন হাত ধুবেন। পরিস্কার পরিচ্ছন্ন থাকবেন। একে অন্যের কাছ থেকে ৩/৬ ফিট দুরে থাকা, যে কোন মিটিং, সভা, সমাবেশ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন।

করোনা ভাইরাস থেকে সাবধান থাকার জন্য সচেতন থাকুন, নিরাপদে থাকুন, করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হন। ইতি মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৌদি আরবে বসবাসরত বাংলাদেশিদের খোঁজ খবর, সুবিধা, অসবিধা দেখার জন্য বলেছেন।

যে কোন প্রয়োজনে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের টোল ফ্রি – ৮০০১০০০১২৫ নাম্বারে কল করুন, দূতাবাস আপনাদের পাশে আছে এবং থাকবে ইনশাআল্লাহ।
আর সাস্থ্যগত বেশি সমস্যা হলে সৌদি সাস্থ্যসেবা ৯৩৭ নাম্বারে কল করে দ্রুত সেবা নেয়ার জন্য আহবান করছি।
আল্লাহ পাক সবাইকে হেফাজত করুন এবং সুস্থ ও নেক হায়াত দান করুন – আমিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন

বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ হাফিজ ম্যানশন (৪র্থ তলা), ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরান বাজার, ঢাকা-১২১৫

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।