shopner bd
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭
×

ফিল্ম জগতে মাদকের থাবা, আটক অভিনেত্রী

  অধিকার ডেস্ক    ০৫ সেপ্টেম্বর ২০২০, ০১:২৫

ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

বলিউডে মাদক চক্রের কালো থাবা ভর করেছে- এমন অভিযোগ আগেই উঠেছে। এবার সেই তালিকায় নাম এসেছে কন্নড় চলচ্চিত্র জগতের। স্যান্ডেলউড মাদক চক্র মামলায় জনপ্রিয় কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে আটক করেছে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। শুক্রবার সকালে তার বাড়িতে তল্লাশি চালায় সিসিবি।

 এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ সেপ্টেম্বর রাগিনীকে তলব করেছিল সিসিবি। তবে তিনি না-গিয়ে তার আইনজীবীকে পাঠান অভিনেত্রী। 
ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী জানান, এত কম সময়ের মধ্যে তাকে ডেকে পাঠানোয়, তার পক্ষে হাজিরা দেওয়া সম্ভব হয়নি। এরপরই শুক্রবার সকালবেলায় তার বাড়িতে যায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। সেই সময় বাড়িতেই ছিলেন রাগিনী। তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।
অভিযোগ আছে, সিসিবি তলব করার পর বৃহস্পতিবার নিজের মবাইলফোন নম্বর বদলে ফেলেন অভিনেত্রী। 

উল্লেখ্য, ২১ অগস্ট কর্ণাটকে একটি মাদক চক্রের সন্ধান পায় ভারতীয় পুলিশ। গ্রেপ্তার করা হয় বেশ কয়েকজন মাদক পাচারকারীকে। অভিযুক্ত একজনের ডায়েরিতে ছিল কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির ১৫ জনের নাম। কিছুদিন আগে রাগিনীর বন্ধু রবিকেও গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে মাদক মামলায় কন্নড় অভিনেত্রীর জড়িত থাকার তথ্য পেয়েছে সিসিবি। 
অন্যদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক সংশ্লিষ্টতা নিয়ে যে তদন্ত চলছে, সেই মামলায় আজ সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করে দেশটির নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার সকালে তার বাড়িতে অভিযান চালিয়ে বেশকিছু ডিভাইস ও নথি বাজেয়াপ্ত করা হয়। একইসঙ্গে তল্লাশি চালানো হয় মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর মুম্বাইয়ের বাড়িতে। সেখান থেকে শৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে এনসিবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন

বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ হাফিজ ম্যানশন (৪র্থ তলা), ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরান বাজার, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।